-->
সেরা যোগ কৌশলগুলি মনন নয় বরং মনোনিবেশ করার জন্য,

সেরা যোগ কৌশলগুলি মনন নয় বরং মনোনিবেশ করার জন্য,

                                                                                                                                                                       যে কোনও ব্যক্তির যোগব্যায়াম গ্রহণের বিষয়ে চিন্তাভাবনা করার জন্য সর্বোত্তম কৌশলটি মনন করা নয় বরং মনোনিবেশ করা উচিত। যোগব্যায়াম এবং এর কৌশলগুলি থাকা সত্ত্বেও যেখানে বিশ্বব্যাপী মহামারী বাড়ছে সেখানে যোগব্যায়াম অনুশীলনকারীরা অসুস্থ রোগীদের এবং অন্যদের যারা মনের শান্তি কামনা করছে তাদের সহায়তা করে। 


আপনার অনুমানের তুলনায় যোগব্যায়াম বোঝা অনেক কম জটিল তবে আপনি যদি অনুশীলনটি গ্রহণের কথা ভাবেন তবে এমন কিছু যোগ কৌশল রয়েছে যা সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে এবং অনুশীলন জুড়ে প্রয়োগ করতে হবে। 


 

লোকেদের আকারে থাকতে এবং ফিট এবং সুস্থ রাখতে সাহায্য করার জন্য আজ যোগব্যায়াম সবচেয়ে কার্যকর একটি অনুশীলন। আপনি জানলে প্রায় অবাক হবেন যে যোগব্যায়ামটি আপনার 



প্রতিদিনের জীবনযাত্রার সাথে কীভাবে ফিট করে, এই কারণে যে এটি প্রায় কোথাও এবং যে কোনও সময় অনুশীলন করা যেতে পারে।


লোকেরা প্রকৃতপক্ষে তাদের সুস্থতার স্তরটি এমন এক পর্যায়ে রাখতে আরও বেশি আগ্রহী হচ্ছে যেখানে তারা একটি স্বাস্থ্যকর জীবনধারা অর্জন করছে এবং এটির জন্য যোগাকে ধন্যবাদ যোগব্যায়ামের কৌশলগুলি আপনার শরীরের অঙ্গগুলির পরিষেবাতে উপকারী। পেশী, জোড়, গ্রন্থি, টিস্যুও যোগের কিছু কৌশল দ্বারা বজায় রাখা হয়।



এমন 5 টি যোগ কৌশল রয়েছে যা আপনি আপনার অনুশীলন সহ উপভোগ করতে পারেন সেগুলি হ'ল ধ্যান, শিথিলকরণ, গভীর শ্বাস-প্রশ্বাস, অঙ্গভঙ্গি এবং জয়েন্টগুলির গতিবিধি। এই যোগব্যায়ামগুলির প্রত্যেকটির নিজস্ব কৌশল রয়েছে।

(সন্ধিচালনা) নামে আরও ভাল পরিচিত যেখানে জয়েন্টগুলির গতিশীলতা কার্যকর হয়। এটি সম্পাদনা করা হয়েছে এবং জোড়গুলি সহজ করার দিকে যোগ অনুসারীদের দ্বারা পরিচালিত। জোড়গুলি হাতের ঘাড়ে এবং নিম্ন অঙ্গগুলির নড়াচড়া নিয়ে গঠিত এবং পুরো চলাচল করে অনুশীলনের মাধ্যমে দৃড়তা থেকে মুক্ত হয়।



শিথিলকরণ ব্যায়ামের পিছনের যোগ কৌশলটি আপনার ঘনত্বের ধরণকে আরও গভীর করতে সক্ষম হয়ে যার লক্ষ্য হল আপনার দৃষ্টি সহজেই আকর্ষণ করে এমন কোনও হস্তক্ষেপ রোধ করতে সহায়তা করা।


হংক-সাউ ব্যবহার করা অন্য কৌশল যা ঘনত্বের গোপন ক্ষমতাগুলিতে মনোনিবেশ করতে আপনাকে আরও সহায়তা করে। এটি একটি দুর্দান্ত যোগব্যায়াম যা আপনাকে একই সাথে অভ্যন্তরীণে একটি স্বাচ্ছন্দ্য এবং শান্ত অনুভূতি সরবরাহ করার সাথে সাথে যে কোনও হস্তক্ষেপের ঝামেলা মোকাবেলায় সহায়তা করতে পারে।

প্রতিটি কী কী অনুশীলন করবেন সে সম্পর্কে তাদের নিজস্ব যা তবে সবচেয়ে জনপ্রিয় একটি হ'ল এটিউম প্রযুক্তি যা আপনার দেহ ও মন যে সীমাবদ্ধতা সৃষ্টি করে তার থেকে অনেক বেশি সচেতনতা প্রসারিত করে। নিরবচ্ছিন্ন ধ্যান মোড বজায় রেখে আপনি তৃপ্তি অর্জন করেন।



উল্লিখিত অনেকগুলি কৌশল সূচনাপ্রাপ্তদের জন্য পরামর্শদায়ক হবে না, সুতরাং কোনও যোগ মাস্টারের দিকনির্দেশনা আপনার সেরা পন্থা হবে। বিভিন্ন ধরণের যোগব্যায়াম এবং কৌশলগুলি সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে ভুলবেন না, এটি আপনাকে কোনটি গ্রহণ করবেন তা সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।

এটি নিজের জন্য দেখুন, আপনার অঞ্চলের স্থানীয় শ্রেণীর সাথে যান এবং আরও ভাল শরীর সচেতনতা এবং জীবনের সামগ্রীতে ইতিবাচক দৃষ্টিভঙ্গি দাবিতে আপনাকে কতজন লোক পিছনে ফেলে চলেছে তা দেখুন।





0 Response to "সেরা যোগ কৌশলগুলি মনন নয় বরং মনোনিবেশ করার জন্য, "

Post a Comment

If you have any doubts, please let me know