-->
একটি প্রেমময় সম্পর্কের শক্তিশালী গোপন তথ্য WRITEN BY PRIYANKA

একটি প্রেমময় সম্পর্কের শক্তিশালী গোপন তথ্য WRITEN BY PRIYANKA

 

 অনেক রকমের কারণ রয়েছে যা একটি প্রেমময় সুসম্পর্ক তৈরি করে। অবশ্যই দুজন লোকের কীভাবে তাদের সময় ব্যয় করতে পছন্দ করা উচিত সে সম্পর্কে কিছু জিনিস মিল থাকলে এটি অবশ্যই সহায়তা করে।  ধর্ম বা আধ্যাত্মিকতার চারপাশে, রাজনীতি, পরিবেশ, গর্ভপাত এবং ব্যক্তিগত বৃদ্ধির চারপাশে যদি তাদের সাধারণ মূল্যবোধ থাকে তবে এটি সহায়তা করে।  যদি তারা দুজনই জাঙ্ক ফুড খায় বা উভয়ই জৈব খাদ্য গ্রহণ করে তবে এটি সহায়তা করে।  উভয় ঝরঝরে বা দুজনেই অগোছালো থাকলে এটি জিনিসগুলিকে আরও সহজ করে তোলে, যদি উভয়ই লোক হয় তাহলে শারীরিক আকর্ষণও বেশ গুরুত্বপূর্ণ। অর্থ ও ব্যয়ের চারপাশে যদি তাদের সাধারণ মূল্য থাকে তবে তাতে দুর্দান্ত সম্পর্ক গড়ে ওঠে। 

একটি দম্পতির মধ্যে এই সমস্ত কিছুই থাকা উচিত। এর মধ্যে যে কোনো একটি উপাদান অনুপস্থিত থাকলে, তাহলে সেখানে এখনও একটি প্রেমময় সম্পর্ক গড়ে উঠতে পারে নি। এই অপরিহার্য উপাদানটি ব্যতীত অন্য সমস্ত দুর্দান্ত বৈশিষ্ট্য সম্পর্কের কাজ করতে যথেষ্ট হবে না।
🔴এই প্রয়োজনীয় উপাদানটি উদ্দেশ্য সম্পর্কে
যখন আমাদের উদ্দেশ্য নিয়ন্ত্রণ করা হয় তখন আমাদের গভীর অনুপ্রেরণা হ'ল প্রেম প্রাপ্তি, ব্যথা এড়ানো এবং নিরাপদ বোধ করা, নিয়ন্ত্রণ করা।  যখন আমাদের উদ্দেশ্য শিখতে হয়, তখন আমাদের গভীর অনুপ্রেরণা হ'ল নিজেকে এবং অন্যকে ভালবাসার বিষয়ে জ্ঞাত হওয়া। 

💟প্রেমময় হওয়ার চেয়ে প্রেম পাওয়ার প্রেরণা সম্পর্কের মধ্যে বিপর্যয় সৃষ্টি করতে পারে।

🔶আসুন একটি সাধারণ সম্পর্কের বিষয়টি দেখুন এবং দেখুন দুটি ভিন্ন উদ্দেশ্য সম্পর্কে কী ঘটে। 

আদিত্য এবং নীরা একে অপরের থেকে আবেগগতভাবে দূরৈ অনুভব করছে এবং তারা এক মাস ও প্রেম করতে পারেনি।  সমস্যাটা শুরু হয়েছিল যখন নীরা জানিয়েছিলেন যে তিনি ব্যয়বহুল অবকাশ উপভোগ করতে চান এবং আদিত্য আপত্তি জানান। নীরা রেগে গেলেন, আদিত্য হতাশ হয়ে গেলেন এবং তারা তখন থেকেই দূরে রয়েছেন।
নীরার উদ্দেশ্য ছিল যে তিনি যা চান তার উপর নিয়ন্ত্রণ রাখা।  তিনি প্রেমের সাথে একটি ব্যয়বহুল অবকাশের তুলনা করেন ,যদি আদিত্য এই আবদার মেনে নেন তবে তিনি তার প্রতি তার ভালবাসার প্রমাণ দিতে পারবেন। তিনি নিজেকে আদিত্যের কাছে বিশেষ মানুষ হিসেবে থাকতে চান। 
আদিত্যের উদ্দেশ্যে ছিল ব্যথা এড়ানো। নীরার উপর রাগ হচ্ছে না তার উপর নিয়ন্ত্রণ রাখতে তিনি নিজেকে ছেড়ে দিয়েছিলেন।  তিনি আশা করেন যে নীরা যা চান তা দিয়ে তিনি তাকে একজন ভাল এবং প্রেমময় স্বামী হিসাবে দেখবেন।

যাইহোক, আদিত্য এবং নীরা উভয়ই নিজেদের একে অপরের প্রতি ভালবাসার পরিবর্তে একে অপরকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছিলেন বলে তাদের মিথস্ক্রিয়া সংবেদনশীল দূরত্ব তৈরি হয়েছিল।


 
🔹যদি তাদের উদ্দেশ্যটি শিখতে হত তবে এটি দেখতে কেমন হত?
 
নীরাকে যদি উদ্দেশ্যটা শিখতে হত তবে তিনি রাগ করবেন না।  পরিবর্তে, তিনি আদিত্যের আপত্তিটা বুঝতে চাইতেন।  আদিত্যের উদ্দেশ্য যদি জানতে হয় তবে তিনি নিজেকে ছেড়ে দিতেন না।  পরিবর্তে তিনি বুঝতে চাইতেন যে এই বিশেষ ছুটি নীরার পক্ষে কেন এত গুরুত্বপূর্ণ।  নীরা এবং আদিত্য দুজনেই প্রেম পেতে বা ব্যথা এড়ানোর চেয়ে বরং নিজের এবং একে অপরের যত্ন নেওয়া হত।  তারা প্রত্যেকে কেন তাদের মতো অনুভূত হয়েছিল সে সম্পর্কে তাদের পারস্পরিক অন্বেষণে মেটাতো, তারা নিজেদের এবং একে অপরের সম্পর্কে - একটি বিজয়ী রেজুলেশনে পৌঁছানোর জন্য তাদের যা শিখার প্রয়োজন তা শিখত।  নীরার স্পষ্টতই জেতা এবং আদিত্যের হারার পরিবর্তে তারা এমন কিছু নিয়ে আসতে পারত যাতে তারা দু'জনেই একসাথে থাকতে পারত। তারা আর্থিক আশঙ্কার কিছুটা অনুসন্ধানের সাথে, আদিত্য সম্ভবত সিদ্ধান্ত নিয়েছে যে নীরা যে ছুটি চেয়েছিল তা ঠিক থাকবে।  আদিত্যের আর্থিক উদ্বেগ বুঝতে পেরে নীরা কম ব্যয়বহুল অবকাশের সিদ্ধান্ত নিত। সেক্ষেত্রে উভয় ফলাফলই উভয়েরই ভাল লাগত। 

আদিত্য এবং নীরার মধ্যে কতটা মিল রয়েছে বা একে অপরের প্রতি আকৃষ্ট ও হবে না, ফলে তাদের ভালবাসা হ্রাস পাবে যখন তাদের উদ্দেশ্যটি শেখার চেয়ে নিয়ন্ত্রণ করা হবে।  একজন বা উভয় অংশীদারদের নিয়ন্ত্রণ করার অভিপ্রায় থাকলে প্রেম কত তাড়াতাড়ি অদৃশ্য হয়ে যায় এটি আশ্চর্যজনক।  উভয় অংশীদারদের শেখার ইচ্ছা থাকলে এটি কত দ্রুত ফিরে আসে তা সমান আশ্চর্যজনক।


0 Response to "একটি প্রেমময় সম্পর্কের শক্তিশালী গোপন তথ্য WRITEN BY PRIYANKA "

Post a Comment

If you have any doubts, please let me know